Home / বিনোদোন / নুসরাতের কারণেই কি ইনস্টাগ্রাম প্রাইভেট করলেন নিখিল?

নুসরাতের কারণেই কি ইনস্টাগ্রাম প্রাইভেট করলেন নিখিল?

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন। অর্থাৎ এখন থেকে অনুগামীরা ছাড়া আর কেউ নিখিল জৈনের পোস্ট দেখতে পারবেন না। কিন্তু কেন এমন সিদ্ধান্ত?

নুসরাতের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরার পর থেকেই খবরের শিরোনামে উঠে আসেন নিখিলও। স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বারবার বিভিন্ন পোস্টে নিজের বক্তব্য তুলে ধরতে দেখা যাচ্ছে নিখিলকে।

কখনও তিনি লিখেছেন, ‘জীবনটাই বুমেরাং, যে যেমনটা করে, তেমনটাই ফিরে পায়’। আবার কখনও লিখেছেন ‘তুমি পাল্টে গেছো, আমি একই আছি।’ আবার কখনও বা লিখেছেন, ‘ওহ চাঁদ কাহা সে লাওগি’। নেটিজেনদের অনুমান নিখিল এই পোস্টগুলি নুসরাতের উদ্দেশ্যেই লিখেছেন।

প্রতিমুহূর্তে নিখিলের ইনস্টাগ্রাম পোস্টের নিচে অজস্র কমেন্ট পড়তে দেখা গিয়েছে। তাঁর বিভিন্ন পোস্ট ঘিরে চলে নেটিজেনদের অবিরত কাটাছেঁড়া। তবে অবশ্য বেশিরভাগ ক্ষেত্রেই নিখিল নেটিজেনদের অধিকাংশকে পাশে পেয়েছেন।

তবে কেন নিজের ইনস্টাগ্রাম কাউন্ট প্রাইভেট করলেন নিখিল জৈন? নিজের ব্যক্তিগত জীবনকে সকলের আড়ালে রাখতেই কি এমন সিদ্ধান্ত নিলেন তিনি? উত্তরটা অবশ্য এখনও স্পষ্ট নয়। এর আগে নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে আপাতত মুখ খুলতে চান না বলেই জানিয়ে দিয়েছিলেন নিখিল।

Check Also

শ্রাবন্তী, পায়েল ও যশদের ভাগ্য নির্ধারণ আজ!

ভারতের পশ্চিমবঙ্গে আজ শনিবার (১০ এপ্রিল) শুরু হয়েছে চতুর্থ দফার নির্বাচন। এ নির্বাচনে তুখোড় রাজনীতিকদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *