Home / খেলাধুলা / ক্যারিবীয় লিগে দল কিনল মোস্তাফিজের রাজস্থান

ক্যারিবীয় লিগে দল কিনল মোস্তাফিজের রাজস্থান

কলকাতা নাইট রাইডার্সের পর এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে নাম লেখাল মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসও। সিপিএলের আসন্ন মৌসুমে বার্বাডোজ ট্রাইডেন্টসের নাম বদলে হয়ে যাচ্ছে বার্বাডোজ রয়্যালস।

ইএম স্পোর্টিং হোল্ডিংসের অধীনস্থ রয়্যালস স্পোর্টস গ্রুপ কিনে নিয়েছে বার্বাডোজ ফ্র্যাঞ্চাইজির সিংহভাগ মালিকানা। তাই আসন্ন মৌসুমে দলটি নামও বদলে দেয়া হয়েছে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ২০১৪ ও ২০১৯ সালের আসরে শিরোপা জিতেছিল বার্বাডোজ। বর্তমানে দলটি অধিনায়ক জেসন হোল্ডার। আসন্ন মৌসুমে সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে আগামী ২৬ আগস্ট নিজেদের প্রথম ম্যাচ খেলবে তারা।

বার্বাডোজ ফ্র্যাঞ্চাইজির প্রধান মানিশ প্যাটেল বলেছেন, ‘মনোজ ও রাজস্থান রয়্যালস ফ্যামিলির সঙ্গে নতুন চুক্তি করে আমরা রোমাঞ্চিত। আশা করছি বার্বাডোজ ও এর আশপাশের ক্রিকেট উন্নতিতে বড় সাহায্য করবে এটি।’

রয়্যালস স্পোর্টস গ্রুপের চেয়ারপার্সন মনোজ বাদালে বলেছেন, ‘মানিশ প্যাটেলের সঙ্গে এই চুক্তি সাক্ষর করে আমরা আনন্দিত। বার্বাডোজ সরকারের প্রতি আমরা কৃতজ্ঞ। তারা সবসময় আমাদের সমর্থন দিয়েছে। এই অঞ্চলের ক্রিকেট এবং পর্যটনের ইতিবাচক অবদান রাখতে আমরা আশাবাদী।’

Check Also

মেসিকে তুলে নেওয়ায় সমালোচিত হয়ে যা বললেন পিএসজি কোচ!

ফ্রেঞ্চ লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে বড় অঙ্কের অর্থ খরচ করে লিওনেল মেসি কে দলে ভিড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *