Home / খেলাধুলা / কোপার দুঃখে এখনো কাঁদছে ব্রাজিল

কোপার দুঃখে এখনো কাঁদছে ব্রাজিল

দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার কথার লড়াই যেন থামছেই না। অলিম্পিকের প্রথম রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ের পর ব্রাজিলিয়ান ফুটবলার ডগলাস লুইজের ‘বিদায় ছোটভাই’ লেখা এক ছবি থেকে শুরু। এরপর সেই ছবির জবাব দিয়েছেন এমিলিয়ানো মার্টিনেজ আর রদ্রিগো ডি পল, যার প্রত্যুত্তর দিয়েছেন ব্রাজিল ফরোয়ার্ড রিচার্লিসনও।

এবার এক সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে কথা বললেন আর্জেন্টিনার ফরোয়ার্ড নিকোলাস গঞ্জালেস। বলেছেন, ব্রাজিল এখনো কাঁদছে, তবে কোপা আমেরিকা নিয়েই তারা আছেন বেজায় আনন্দে।

গত বুধবার আর্জেন্টিনা অলিম্পিকের গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে স্পেনের সঙ্গে ড্র করে প্রতিযোগিতা থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। এরপর ব্রাজিলিয়ান খেলোয়াড় ডগলাস লুইজ ইনস্টাগ্রামে ‘বিদায় ছোটভাই’ বলে খোঁচা দেন আর্জেন্টিনাকে।

খোঁচা খেয়ে আর্জেন্টাইন ফুটবলাররাও দিয়েছেন জবাব। ডি পল, আর এমি মার্টিনেজ খোঁচার জবাব দিলেন পাল্টা খোঁচায়।

রদ্রিগো ডি পল প্রথমে খোঁচা দেন রিশার্লিসনকে। কোপা আমেরিকার ফাইনালের একটা ছবি দেন তিনি, যেখানে তিনি আছেন দাঁড়িয়ে, আর রিশার্লিসন ছিলেন অবনত মস্তকে। সেখানে জুড়ে দেন একটা শিরোপার ইমোজি। পরে অবশ্য তা ডিলিটও করে দিয়েছেন তিনি। এরপর এমি মার্টিনেজও খোঁচা দেন ব্রাজিলকে। নিজের কোপা-জয় উদযাপনের ছবি পোস্ট করে তিনিও লিখেন, ‘বিদায় ছোটভাই’।

এরপর রিশার্লিসন নিজেদের বিশ্বকাপজয়ের সংখ্যা টেনে এনে আরও একটা খোঁচা দিয়েছেন আর্জেন্টিনাকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিকো গঞ্জালেস জানালেন, তার মনে হচ্ছে ব্রাজিল এমন করছে কোপা আমেরিকা হারের জ্বালা থেকে।

সম্প্রতি ওলেকে দেওয়া এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড বলেন, “আমরা ব্রাজিলকে নিয়ে কথাই বলছি কেন? তাদেরকে একা ছেড়ে দিন। তারা এখনো কাঁদছে। আমার তো মনে হয় এমি (এমিলিয়ানো মার্টিনেজ) আর রদ্রিগোর (রদ্রিগো ডি পল) ছবিটা বেশ ভালোই ছিল। দুটো ছবি যখন দেখেছি আমি খুব করে হেসেছি, এটা অবিশ্বাস্য ছিল। কিন্তু তাদেরকে কথা বলতে দিন। আমরা এখানে কোপা আমেরিকা নিয়ে বেশ আনন্দে আছি।”

Check Also

মেসিকে তুলে নেওয়ায় সমালোচিত হয়ে যা বললেন পিএসজি কোচ!

ফ্রেঞ্চ লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে বড় অঙ্কের অর্থ খরচ করে লিওনেল মেসি কে দলে ভিড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *