Home / খেলাধুলা / বাউন্সারের আঘাতে হাসপাতালে আজম খান

বাউন্সারের আঘাতে হাসপাতালে আজম খান

বৃষ্টিতে ভেসে গেছে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। বাকি রয়েছে সিরিজের আর তিনটি ম্যাচ। কিন্তু এ তিন ম্যাচের দুইটিতেই খেলতে পারবেন না পাকিস্তানের মারকুটে ব্যাটসম্যান আজম খান। যার প্রথমটি মাঠে গড়াবে আজ।

শুক্রবার অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়ে দুই ম্যাচের জন্য বাইরে ছিটকে গেছেন এ তরুণ মারকুটে ব্যাটসম্যান। জানা গেছে, শুক্রবার এক পেসারের বাউন্সারে মাথায় আঘাত পেয়েছেন তিনি। সেসময় মাথায় হেলমেট পরা ছিলেন এবং কনকাশনের কোনো লক্ষণ দেখা যায়নি।

তবু সতর্কতামূলক কারণে আজমকে দ্রুততম সময়ের মধ্যে হাসপাতালে নেয়া হয়েছে। যেখানে তার সঙ্গে ছিলেন পাকিস্তানের দলীয় চিকিৎসক রিয়াজ আহমেদ। যেখানে সিটি স্ক্যান করানো হয়েছে আজমের।

এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক তথ্য জানায়নি। তবে ক্রিকেট পাকিস্তান ডট কমের প্রতিবেদন মোতাবেদক, একজন নিউরোসার্জন আজমকে ২৪ ঘণ্টার বিশ্রামের পরামর্শ দিয়েছেন। পরে সোমবার আবার পর্যবেক্ষণ করা হবে তার অবস্থা।

শনিবার রাতে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান। মাঝে কোনো বিরতি ছাড়া আবার রোববার মাঠে গড়াবে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি। পরে মঙ্গলবারের ম্যাচটি দিয়ে শেষ হবে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। শেষ ম্যাচে হয়তো দেখা যেতে পারে আজম খানকে।

Check Also

মেসিকে তুলে নেওয়ায় সমালোচিত হয়ে যা বললেন পিএসজি কোচ!

ফ্রেঞ্চ লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে বড় অঙ্কের অর্থ খরচ করে লিওনেল মেসি কে দলে ভিড়িয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *