Breaking News
Home / খেলাধুলা / নিউজিল্যান্ডকে বিশ্বকাপে দেখে নেবে পাকিস্তান: শোয়েব

নিউজিল্যান্ডকে বিশ্বকাপে দেখে নেবে পাকিস্তান: শোয়েব

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের পাশাপাশি নিউজিল্যান্ডকেও হারিয়ে দেবে পাকিস্তান, এমনটা প্রত্যাশা করছেন দেশটির কিংবদন্তি ফাস্ট বোলার শোয়েব আখতার।

ভারত ও নিউজিল্যান্ডকে কোনো প্রকার ছাড় না দেয়ার জন্য টুইটারের সেই বার্তায় বাবর আজমকেও সংযুক্ত করেন শোয়েব। এই দুইটি ম্যাচই যেন আসরে পাকিস্তানের সবচেয়ে বড় ম্যাচ!

শোয়েব বলেন, ‘ইংল্যান্ডও মানা করে দিয়েছে। ঠিক আছে! টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার সাথে দেখা হবে। বিশেষ করে নিউজিল্যান্ডকে। এবার পাঞ্জা লড়ার সময় এসেছে। বাবর আজম, তোমরা ওদের ছেড়ে দিও না।’

তিনি আরও বলেন, ‘এবার বড় দুইটি ম্যাচ আছে। একটা ভারতের সাথে। দ্বিতীয় ম্যাচটি আরও বড়, যা নিউজিল্যান্ডের সাথে। আমাদের ওদের সাথে পাঞ্জা লড়তে হবে। আমাদের ক্ষোভ ঝেড়ে ফেলার সময় এসেছে। আর সেটা হতে যাচ্ছে ময়দানে।’

কয়েকদিন আগেই নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সিরিজ স্থগিত করেছে নিউজিল্যান্ড। ই-মেইল বার্তায় তাঁদেরকে হুমকি দেয়া হয়েছে বলে জানায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)। যদিও নির্দিষ্ট কোনো ব্যাখা দিতে পারেনি তারা। নিউজিল্যান্ড ফিরে যাওয়ায় পাকিস্তান সফর থেকে পিছু হটেছে ইংল্যান্ড দলও।

আসন্ন আরব আমিরাতে ভারতের বিপক্ষে পাকিস্তানের ম্যাচটি হবে ২৪ অক্টোবর। এরপর ২৬ অক্টোবর নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাবর আজমের দল।

Check Also

গরীর কাঠমিস্ত্রির ছেলেই এখন বিশ্বকাপ মাতাবে

কেতাবি নাম ‘আল–হাজার মাউন্টেনস’—বাংলা অর্থে মনে হতে পারে হাজার পর্বতমালা। হাজারখানেক পর্বত না থাকলেও পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *