Breaking News
Home / খেলাধুলা / এটাই পাকিস্তানের বিশ্বকাপ জেতার সময়: আমির

এটাই পাকিস্তানের বিশ্বকাপ জেতার সময়: আমির

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ড দলও পাকিস্তান সফর স্থগিত করেছে। যা দেশটির ক্রিকেট সংস্কৃতিকে আবারও শঙ্কায় ফেলেছে। নিজেদের এমন খারাপ সময়কে শক্তিতে রুপান্তর করতে চান মোহাম্মদ আমির। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপ জেতার এটাই উপযুক্ত সময়।

দেশের ক্রিকেটের এমন খারাপ সময়েও আশায় বুক বাধছেন আমির। তিনি বিশ্বাস করেন, পাকিস্তানি ক্রিকেটাররা এতসব আলোচনা আর সমালোচনার জবাব দিবে মাঠের লড়াইয়ে। তার মতে, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে আরও একবার বিশ্বমঞ্চে গর্জন তুলবে পাকিস্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আমির লিখেছেন, ‘বিশ্বকাপ জেতার এটাই সময়, পাকিস্তানের ঘরের মাঠে এবার সবচেয়ে বড় পিএসএল আসর হবে, এটা প্রতিবাদের সময়। এটা গর্জন তোলার সময়।’

অক্টোবরের মাঝামাঝি পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের। নিউজিল্যান্ড সিরিজ বাতিল হওয়ার পর এই সফরটি বাতিল করে বিবৃতি দিয়েছে ইংল্যান্ড অ্যন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এর কারণ হিসেবে তারা দেশটির বর্তমান নিরাপত্তা পরিস্থিতির কথা উল্লেখ্য করেছে।

নিজেদের মাটিতে ক্রিকেট চালু রাখতে দৌড়-ঝাঁপ শুরু করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তারা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তারা ঘরের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের চেষ্টা চালাচ্ছে। দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটাররাও বর্তমান পরিস্থিতিতে ফুঁসে উঠেছেন।

চিরপ্রতিদ্বন্দী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। সুপার-১২তে গ্রুপ-২ এর এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ অক্টোবর। এই দুই দেশ ছাড়াও এই গ্রুপ থেকে লড়বে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাছাই পর্ব থেকে ওঠে আসা দুই দল।

Check Also

গরীর কাঠমিস্ত্রির ছেলেই এখন বিশ্বকাপ মাতাবে

কেতাবি নাম ‘আল–হাজার মাউন্টেনস’—বাংলা অর্থে মনে হতে পারে হাজার পর্বতমালা। হাজারখানেক পর্বত না থাকলেও পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *