Breaking News
Home / খেলাধুলা / মুস্তাফিজদের সাহস দিতে ওমান যাচ্ছেন পাপন

মুস্তাফিজদের সাহস দিতে ওমান যাচ্ছেন পাপন

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে পাপন অন্যতম। নতুন খবর হচ্ছে, আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বিশ্বকাপের সপ্তম আসরে দলের পাশে থাকতে ওমান যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ থেকে পাপন প্রথমে যাবেন দুবাইয়ে, আগামী ১৩ অক্টোবর। সেখানে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) একটি সভায় যোগ দেবেন বিসিবি সভাপতি। এরপর যাবেন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম পর্বের ভেন্যু ওমানে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির শীর্ষস্থানীয় বোর্ড কর্মকর্তা ও সর্বশেষ পরিচালনা পর্ষদের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আকরাম নিজেও দলের পাশে থাকতে উড়াল দেবেন ওমানে। আকরাম বলেন, ‘পাপন ভাই ১৩ তারিখ যাচ্ছেন। আমি ১৪ তারিখ যাচ্ছি। দলের সাথে আমরা সবসময় আছি।’ বিসিবির নতুন পরিচালনা পর্ষদের নির্বাচনের বেশি দিন হয়নি। নির্বাচনে প্রত্যাশিত মুখগুলোরই জয় হয়েছে। তবুও নতুন পর্ষদ সাজানোর জন্য অঢেল কাজ বিসিবি সভাপতির সামনে। এই ব্যস্ততার মধ্যেও তিনি ছুটছেন ওমানে।

অবশ্য খেলোয়াড়দের পাশে থাকতে নাজমুল হাসান পাপনের এই উদ্যম ও উদ্যোগ নতুন কিছু নয়। অতীতেও অনেক টুর্নামেন্ট ও সিরিজে দলের পাশে থাকতে নিজ উদ্যোগে বিদেশ সফরে গিয়েছেন তিনি।

Check Also

গরীর কাঠমিস্ত্রির ছেলেই এখন বিশ্বকাপ মাতাবে

কেতাবি নাম ‘আল–হাজার মাউন্টেনস’—বাংলা অর্থে মনে হতে পারে হাজার পর্বতমালা। হাজারখানেক পর্বত না থাকলেও পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *