Breaking News
Home / খেলাধুলা / ব্রেকিং নিউজ :ফাইনাল শুরুর আগেই জ্যোতিষী বিড়াল জানিয়ে দিলো চ্যাম্পিয়ন দলের নাম

ব্রেকিং নিউজ :ফাইনাল শুরুর আগেই জ্যোতিষী বিড়াল জানিয়ে দিলো চ্যাম্পিয়ন দলের নাম

নিশ্চিত হয়ে গেল আই পি এল ২০২১ এর ফাইনালের ২ দল। গতবার ৭ নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করা CSK এবার সবার আগে ফাইনালে। সঙ্গী হিসেবে ফাইনালে চেন্নাই সুপার কিংসের প্রতিপক্ষ সাকিবের কলকাতা নাইট রাইডার্স। এ নিয়ে আই পি এল ১৪ আসরের ৯ বারেই ফাইনালে উঠল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

চেন্নাইকে ফাইনালে তোলার অন্যতম কারিগর এবার ওপেনার ঋতুরাজ গায়কয়ান্দ আর বোলার জাদেজা ও শারদুল ঠাকুর। সঙ্গে ধোনির বিচক্ষণ নেতৃত্বগুণতো রয়েছেই। অপরদিকে এবারের আসরের ১ম অংশের ৭ ম্যাচে ৬ হারে ধুকতে থাকা কেকেআর ২য় অংশের খেলায় যেন অপ্রতিরোধ্য। দুবাইয়ের মাঠে পরবর্তী ৭ ম্যাচের ৬ টিতেই জিতে ফাইনালে শাহরুখের দল। তবে দলের এমন সাফল্যে মাঠে উপস্থিত নেই বলিউড বাদশা ও কেকেআর মালিক শাহরুখ খান। সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ান খান মা;দক কাণ্ডে জড়িয়ে পুলিশের কাছে গ্রে;ফতার হয়েছেন।

তবে শাহরুখের এমন কঠিন সময়ে একটু হলেও আনন্দের আবেশ এনেছে কলকাতা নাইট রাইডার্স ফাইনালে জায়গা করে নিয়ে। কেকেআর এর ক্রিকেটভক্তরাও কলকাতার এমন জয়ে বেশ উচ্ছ্বসিত। ফাইনাল ম্যাচকে ঘিরে এরই মধ্যে শুরু হয়ে গেছে কে জিতবে বা কে হারবে সেই প্রেডিকশন। শতভাগ ফাইনাল জয়ের রেকর্ডধারী কেকেআর নাকি ৯ বারের ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংস?

তবে কলকাতার জন্য কাজটি যে সহজ হবে না তা সহজেই অনুমেয়। এক ধোনির নেতৃত্বগুনই যে বদলে দিতে পারে ম্যাচের ভাগ্য। গত ২০১৪ ফুটবল বিশ্বকাপে যেমন এক জ্যোতিষী উটের প্রেডিকশন মিলে যাচ্ছিল অক্ষরে অক্ষরে এবারও ঠিক তেমনি আইপিএল ফাইনালকে সামনে রেখে দেখা মিলেছে এক জ্যোতিষী বিড়ালের।

আদাবন নামের পচ্ছিমবঙ্গের বর্ধমানের এই বিড়ালের প্রেডিকশন ইতিমধ্যে দিয়েছে সঠিক ফলাফল। তাই আইপিএল ফাইনালকে ঘিরেও আদাবনের প্রেডিকশনকে গুরুত্ব দিচ্ছেন অনেকেই। জ্যোতিষী বিড়ালের প্রেডিকশন সত্যি হয়ে গেলে তা কিন্তু কেকে আর সমর্থকদের জন্য বড় সুখবরই বয়ে আনবে। ফাইনালে জিতবে কলকাতা নাইট রাইডার্স এমনটাই যে প্রেডিকশন আদাবনের।

Check Also

গরীর কাঠমিস্ত্রির ছেলেই এখন বিশ্বকাপ মাতাবে

কেতাবি নাম ‘আল–হাজার মাউন্টেনস’—বাংলা অর্থে মনে হতে পারে হাজার পর্বতমালা। হাজারখানেক পর্বত না থাকলেও পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *