Breaking News
Home / খেলাধুলা / এবারের ২০২১ টি-২০ বিশ্বকাপে সেরা বোলার হবেন সাকিব?

এবারের ২০২১ টি-২০ বিশ্বকাপে সেরা বোলার হবেন সাকিব?

আগামীকাল শুরু হতে যাচ্ছে টি -টোয়েন্টি বিশ্বকাপ। অতিরিক্ত উন্মাদনা, এই ধরনের খেলায় দর্শকদের যেমন আগ্রহ তেমনি ক্রিকেটারদেরও। বিশ্বের সেরা ক্রিকেটাররা বিশ্ব মঞ্চে সেরা হওয়ার জন্য লড়াই করবে। তাদের মধ্যে স্কটল্যান্ড অধিনায়ক কাইল কোয়েটজার মনে করেন আসন্ন বিশ্বকাপে সাকিব আল হাসান সেরা বোলার হবেন।

অবশ্যই, ইদানীং টি -টোয়েন্টিতে সাকিবের সময় ভালো যাচ্ছে না। নিউজিল্যান্ড সিরিজে ঘরের মাঠে চার ম্যাচে চার উইকেট নিয়েছেন সাকিব। এরপর তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলতে যান এবং একাদশে সুযোগ পাননি। টুর্নামেন্ট শেষে সুযোগ থাকা সত্ত্বেও তিনি পাঁচ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছিলেন। কলকাতায় আইপিএলের শেষ তিনটি ম্যাচে বাংলাদেশি অলরাউন্ডার উইকেটহীন। তবে স্কটিশ অধিনায়ক মনে করেন সাকিবই সেরা বোলার হবেন।

বিশ্বকাপের আগে, অধিনায়করা প্রতিদিন ‘ক্যাপ্টেন কল’ এর সাথে একটি ভার্চুয়াল কথোপকথন করেন। শনিবার (১৬ অক্টোবর) পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা, ওমান অধিনায়ক জেসন মাকসুদ এবং স্কটল্যান্ড অধিনায়ক কাইল কোয়েটজার উপস্থিত ছিলেন। প্রাক্তন আইরিশ ক্রিকেটার এবং ধারাভাষ্যকার নীল ও’ব্রায়েন এই অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন।

নীল ও’ব্রায়েন আসন্ন বিশ্বকাপে প্রতিটি অধিনায়কের জন্য সর্বোচ্চ রান সংগ্রাহক এবং সর্বোচ্চ উইকেট গ্রহণকারীর নাম জানতে চান। কোয়েটজার সাকিবকে সর্বোচ্চ উইকেট শিকারী বলেছেন। স্কটিশ অধিনায়ক বাবর আজমকে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে বর্ণনা করেছেন।

ওমান অধিনায়ক বাবরকে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে বর্ণনা করেন। বোলার হিসেবে বিশেষ কারো নাম বলেননি তিনি। দাসুন শানাকা সর্বাধিক রান সংগ্রাহক হিসেবে রোহিত শর্মাকে এবং আফগানিস্তানের রশিদ খানকে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসেবে ঘোষণা করেছেন।

বাবর নিজেই নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে সর্বোচ্চ রান সংগ্রাহক বলে অভিহিত করেছেন। পাকিস্তানের হাসান আলি সর্বোচ্চ উইকেট সংগ্রাহক নির্বাচিত হয়েছেন।

আগামীকাল থেকে শুরু হবে টি -টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচ। প্রথম দিনে বাংলাদেশের মুখোমুখি হবে স্কটল্যান্ড। কোয়েটজার স্কটসকে বলেছিলেন যে এই ম্যাচে তারা সাকিবের বিরুদ্ধে বেশ কয়েকটি চ্যালেঞ্জের মুখোমুখি হবে।

Check Also

দুই মাস মাঠের বাইরে উইলিয়ামসন, স্বস্তি বাংলাদেশের!

নেতা উইলিয়ামসন দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ, সেটা মুম্বাই টেস্টেই টের পেয়েছে নিউজিল্যান্ড। উইলিয়ামসনের নেতৃত্বে কানপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *