Breaking News
Home / খেলাধুলা / অ্যাশেজের মাঠেও বাংলাদেশের ঐতিহাসিক জয়ের খবর!

অ্যাশেজের মাঠেও বাংলাদেশের ঐতিহাসিক জয়ের খবর!

অষ্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত চলতি অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে চমক দেখাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটিতেই জিতে শিরোপা নিজেদের করে নিয়েছে তারা। আজ (বুধবার) থেকে সিডনিতে শুরু হয়েছে সিরিজের চতুর্থ টেস্ট।

আর একই দিন অস্ট্রেলিয়ার প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডে শেষ হলো মাউন্ট মঙ্গানুই টেস্ট। যেখানে স্বাগতিকদের ৮ উইকেটে হারিয়ে ঐতিহাসিক এক জয় তুলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বলতম দিন এটি।

বাংলাদেশের এই জয়ের স্কোরকার্ড উঠে এসেছে অ্যাশেজের মাঠেও। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনের খেলার মাঝে হুট করেই জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে, নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে বাংলাদেশ। দেখানো হয় পুরো ম্যাচের স্কোরকার্ড।

সিডনি টেস্ট কভার করতে থাকা জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিনিধি ভারত সুন্দারেসান সেই জায়ান্ট স্ক্রিনের ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

#অ্যাশেজ #নিউজিল্যান্ডবনামবাংলাদেশ- এ দুই হ্যাশট্যাগে সুন্দারেসান লিখেছেন, ‘তারা এসসিজি (সিডনি ক্রিকেট গ্রাউন্ড) মাঠেও বাংলাদেশের মাউন্ট মঙ্গানুইয়ে পাওয়া দুর্দান্ত জয়ের স্বীকৃতি দিচ্ছে এবং তা করাই উচিত।’

Check Also

ইংল্যান্ড যাচ্ছেন তাসকিন!

সবশেষ দক্ষিণ আফ্রিকা সফর থেকে কাঁধে চোট নিয়ে ফেরা তাসকিন উন্নত চিকিৎসার জন্য যাচ্ছেন ইংল্যান্ডে। …

Leave a Reply

Your email address will not be published.