Home / খেলাধুলা / ফুরফুরে মেজাজে ক্রাইস্টচার্চে পাড়ি জমাল বাংলাদেশ!

ফুরফুরে মেজাজে ক্রাইস্টচার্চে পাড়ি জমাল বাংলাদেশ!

মাউন্ট মঙ্গানুইয়ে স্বপ্নের জয় তুলে নেওয়ার পর ক্রাইস্টচার্চে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। সিরিজে এগিয়ে থাকা বাংলাদেশ এখানেই খেলবেন দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

৮ উইকেটের জয়ে বাংলাদেশ বর্তমানে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে। আগামী রবিবার (৯ জানুয়ারি) থেকে ক্রাইস্টচার্চে শুরু হবে দুই দলের দ্বিতীয় টেস্ট। দুই দলই পাড়ি জমিয়েছে নতুন ভেন্যুতে।

বাংলাদেশ দলের ক্রিকেটাররা ছিলেন বেশ ফুরফুরে মেজাজে। বিসিবি থেকে দেওয়া ভিডিও বার্তায় সব ক্রিকেটারকে চনমনে ও উচ্ছ্বসিত দেখা গেছে।

বাংলাদেশের প্রথম টেস্ট জয়ে বড় অবদান ছিল পেসারদের। দ্বিতীয় টেস্টের আগে নিজেদের ফিট রাখতে পরিশ্রম অব্যাহত রেখেছেন তারা। দলের ট্রেনার নিকোলাস ট্রেভর লি জানান, ক্রাইস্টচার্চের বিমানে চেপে বসার আগে পেসাররা জিম সেশন করেছেন মাউন্ট মঙ্গানুইয়ে।

শুক্রবার (৭ জানুয়ারি) থেকে শুরু হবে দ্বিতীয় টেস্টের আনুষ্ঠানিক অনুশীলন। সিরিজ জিতে ইতিহাস গড়ার অপেক্ষায় থাকা বাংলাদেশ দ্বিতীয় টেস্টের আগে দুই দিন প্রস্তুতির সুযোগ পাবে।

নিকোলাস ট্রেভর লি বলেন, ‘দল ক্রাইস্টচার্চে পৌঁছেছে। গতকালের ফলাফল ও খেলোয়াড়দের চেষ্টা নিয়ে দলের সবাই অনেক খুশি। আগামী দুই দিনে পরের টেস্টের জন্য প্রস্তুত হতে হবে। ফ্লাইটের আগে ফাস্ট বোলাররা জিম করেছে। কাল সবাইকে প্রস্তুত করে তোলার কাজ করব।’

নিউজিল্যান্ডের মাটিতে কখনই কোনো ফরম্যাটের সিরিজ জিততে পারেনি বাংলাদেশ। ক্রাইস্টচার্চ টেস্ট জিতলে বা ড্র করলে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মত কোনো সিরিজ জিতবে টাইগাররা, একইসাথে তা হবে কিউইদের বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়।

Check Also

‘ব্যাড বয়’ কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না: সাব্বির

দেশের ক্রিকেটে সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবেই আবির্ভাব হয়েছিল সাব্বির রহমান রুম্মনের। বেশ কিছু ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *