Breaking News
Home / খেলাধুলা / স্ত্রীই আমার সবচেয়ে বড় কোচ: হেটমায়ার

স্ত্রীই আমার সবচেয়ে বড় কোচ: হেটমায়ার

ওয়েস্ট ইন্ডিজের তরুণ মারকুটে ব্যাটার শিমরন হেটমায়ারের সামাজিক যোগাযোগ মাধ্যম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায়, তার বেশিরভাগ পোস্টই করা হয়েছে স্ত্রী নির্ভানি হেটমায়ারের সঙ্গে। কখনও দুজনের যুগল ছবি, আবার কখনও নির্ভানির একক ছবিই পোস্ট করে থাকেন শিমরন হেটমায়ার।

যা দেখে সহজেই বোঝা যায়, স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশে পুরোপুরি উদার এ ক্যারিবীয় তারকা। অবশ্য শুধু ব্যক্তিগত জীবনে নয়, খেলোয়াড়ি ক্যারিয়ারেও নির্ভানির প্রতি একপ্রকার কৃতজ্ঞ শিমরন। কেননা তার খেলার সবচেয়ে বড় কোচ এবং সমালোচক যে ঘরের মানুষ নির্ভানিই!

ক্যারিয়ারের শুরুতে উইকেটে গিয়ে প্রথম বল থেকেই মারতে শুরু করতেন শিমরন। এতে ঝড়ো ইনিংসের দেখা মিললেও ধারাবাহিকতা ছিল না বললেই চলে। তা দেখে নির্ভানিই শিমরনকে পরামর্শ দেন যাতে উইকেটে গিয়ে শুরুতে কয়েক বল দেখে নিজের ইনিংস শুরু করেন শিমরন।

আইপিএলের এবারের আসরে সাড়ে ৮ কোটি রুপিতে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে এসে এ কথা জানিয়েছেন শিমরন নিজেই। সোমবার সন্ধ্যায় কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচের আগে নিজের ক্যারিয়ারের ওপর স্ত্রীর প্রভাব সম্পর্কে আরও অনেক তথ্যই দিয়েছেন এ তরুণ ক্যারিবিয়ান।

শিমরন বলেছেন, ‘(আইপিএলে) প্রথম দুই বছর আমি উইকেটে সেট হওয়ার জন্য নিজেকে যথেষ্ট সময় দেইনি। এবার তাই বিষয়টা ছিল নিজেকে সময় দেওয়ার। এ বছর এবং গত বছর, নিজেই নিজেকে বলেছি যে পরিস্থিতি ঠিক কেমন আছে। আমার স্ত্রীই আমার সবচেয়ে বড় কোচ এবং সবচেয়ে তীর্যক সমালোচক। সে আমাকে বলেছে, শুরুতে কিছু সময় নিয়ে পরিস্থিতি বুঝে নিতে।’

এসময় শিমরন জানান, ইংলিশ তারকা জস বাটলারের কাছ থেকে রিভার্স সুইপ শেখার ইচ্ছা রয়েছে তার, ‘আমি জস বাটলারের কাছে শিখতে চাই কীভাবে রিভার্স সুইপ করতে হয়। আমি নেটে অনুশীলন করছি কিন্তু ঠিকঠাক হচ্ছে না। যখন তার সঙ্গে ব্যাটিং করি, সে কাজ সহজ করে দেয়।’

Check Also

ইংল্যান্ড যাচ্ছেন তাসকিন!

সবশেষ দক্ষিণ আফ্রিকা সফর থেকে কাঁধে চোট নিয়ে ফেরা তাসকিন উন্নত চিকিৎসার জন্য যাচ্ছেন ইংল্যান্ডে। …

Leave a Reply

Your email address will not be published.