Home / খেলাধুলা / ভারতের বিপক্ষে শ্রীলঙ্কা দলে ছয় পরিবর্তন, দুই নতুন মুখ!

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কা দলে ছয় পরিবর্তন, দুই নতুন মুখ!

ভারতের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা নারী ক্রিকেট দল। যেখানে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন লেগস্পিনার রাশ্মি ডি সিলভা ও কৌশানি নুথিয়াঙ্গানা।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ সফরের দলে ছয়টি পরিবর্তন এনেছে লঙ্কানরা। দলে ফেরানো হয়েছে তিন অলরাউন্ডার ভিশ্মি গুনারাত্নে, সাথিয়া সান্দিপানি, মালশা শেহানি ও বাঁহাতি পেসার থারিকা সেওয়ান্দিকে। দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার প্রসাদানি ভেরাক্কদি ও বাঁহাতি পেসার সচিনি নিসানসালা।

ডাম্বুলায় আগামী ২৩, ২৫ ও ২৭ জুন হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১, ৪ ও ৭ জুলাই পাল্লেকেলেতে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কা নারী দল
চামারি আতাপাত্তু (অধিনায়ক), হাসিনি পেরেরা, কাভিশা দিলহারি, নিলাকশি ডি সিলভা, আনুশকা সাঞ্জিভানি, ওশাধি রানাসিংহে, সুগন্ধিকা কুমারি, ইনোকা রানাভেরাম, আচিনি কালাসুরিয়া, হারশিতা সামারাবিক্রম, ভিশ্মি গুনারাত্নে, মালশা শেহানি, আমা কাঞ্চানা, উদেশিকা প্রবোধিনি, রাশ্মি ডি সিলভা, হানসিমা করুনারাত্নে, কৌশানি নুথিয়াঙ্গানা, সাথিয়া সান্দিপানি ও থারিকা সেওয়ান্দি।

Check Also

সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে যে সম্মান পেলেন বাবর আজম!

সর্বকনিষ্ঠ ক্রিকেটার হিসেবে পাকিস্তানের তৃতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মানে ভূষিত হচ্ছেন বাবর আজম। দেশটির স্বাধীনতার ৭৫তম …

Leave a Reply

Your email address will not be published.