Home / খেলাধুলা / কোটি টাকার গাড়ি কিনে স্ত্রীর তোপের মুখে শামি!

কোটি টাকার গাড়ি কিনে স্ত্রীর তোপের মুখে শামি!

মোহাম্মদ শামি ভারতের হয়ে ক্রিকেট মাঠে দারুণ সময় কাটাচ্ছেন। তিন ফরম্যাটেই ভারতীয় দলের বোলিং বিভাগে অন্যতম নির্ভরতার নাম তিনি। তবে ভারতীয় এই পেসারের ব্যক্তিগত জীবনে এক রকম ঝড়ই বয়ে যাচ্ছে, যার মূলে তার স্ত্রী হাসিন জাহান। বেশ কয়েক বছর ধরেই টালমাটাল তাদের সম্পর্ক, আর সম্পর্কে চিড় ধরার পর থেকে স্ত্রীর একের পর এক অভিযোগে নাজেহাল শামি। সবশেষ শামির বিরুদ্ধে একমাত্র কন্যা সন্তানের প্রতি অযত্নের অভিযোগ তুলেছেন হাসিন।

কিছুদিন আগে জ্যাগুয়ার ব্র্যান্ডের এফ টাইপের একটি বিলাসবহুল গাড়ি কেনেন শামি। ৯৮ লাখ রুপি বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ১৭ লাখ টাকা মূল্যের গাড়ির ছবিও শেয়ার করেন সামাজিক মাধ্যমে। এরপরই শুরু হয় তুলকালাম!

ভারতের এক বাংলা টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শামি তাদের একমাত্র কন্যা সন্তানের প্রতি চরম অবহেলা করছেন বলে অভিযোগ করেন হাসিন। মেয়ের জন্মদিনে শামি ফুটপাথ থেকে জামা কিনে সেটা উপহার হিসেবে পাঠিয়েছিলেন বলে সেই সাক্ষাৎকারে উল্লেখ করেন এই মডেল, ‘সামি যে জামা পাঠিয়েছিলেন তা ফুটপাথ থেকে কেনা। সেটার দাম ৫০-১০০ টাকার বেশি ছিল না। আমি আমার বাড়িতে কাজ করা কাজের মেয়েকেও ভালো কাপড় দিই। জন্মদিনে মেয়ের জন্য দেওয়া পোশাকগুলোও ছিল আকারে ছোট। কোটি টাকা রোজগার করে কিন্তু নিজের মেয়ের যত্নও নেয় না।’

২০১৪ সালের ৭ এপ্রিল মডেল হাসিন জাহানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোহাম্মদ শামি। দাম্পত্য কলহের জেরে দীর্ঘদিন ধরে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন হাসিন। ২০১৮ সালে শামির বিরুদ্ধে বেশকিছু গুরুতর অভিযোগ এনে মামলা করেন তিনি। লাঞ্ছনা, ধর্ষণ, খুনের চেষ্টা এবং পারিবারিক হিংসার মতো অভিযোগে সে মামলা দায়ের করা হয়েছিল।

Check Also

রাতে সিরিজ জিতে সকালেই দেশে ফিরল টাইগাররা!

সংযুক্ত আমিরাতকে ধবলধোলাই করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বুধবার সকাল ৮টার দিকে দুবাই …

Leave a Reply

Your email address will not be published.