Home / খেলাধুলা / মাঝ আকাশে ঘুমের মধ্যেই ‘সারপ্রাইজ’ পেলেন বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার আফিফ!

মাঝ আকাশে ঘুমের মধ্যেই ‘সারপ্রাইজ’ পেলেন বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার আফিফ!

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে পাঁচদিনের বিশেষ প্রস্তুতি ক্যাম্প ও দুই ম্যাচের ফ্রেন্ডশিপ সিরিজ খেলতে বৃহস্পতিবার সন্ধ্যায় আরব আমিরাত গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। যাত্রাপথে মধুর এক সারপ্রাইজ পেয়েছেন দলের বাঁহাতি ব্যাটিং অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব।

বৃহস্পতিবার অর্থাৎ ২২ সেপ্টেম্বর ছিল আফিফের ২৩তম জন্মদিন। তাকে সারপ্রাইজ দেওয়ার জন্য বিমানেই কেক কাটার ব্যবস্থা করেছেন দলের বাকিরা। তারকা পেসার তাসকিন আহমেদের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, ঘুমের মধ্যেই আফিফের সারপ্রাইজ পাওয়ার দৃশ্য।

যথাসময়ে বিমান ছাড়ার পর গায়ে কম্বল জড়িয়ে ঘুমোচ্ছিলেন আফিফ। তার পাশেই ছিলেন ড্যাশিং ওপেনার লিটন দাস। হঠাৎই আফিফের কম্বল টেনে নামিয়ে দেন তাসকিন, তার সঙ্গে যোগ দেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদও। সদ্য ঘুম ভাঙা আফিফ কিছু বুঝে ওঠার আগেই শুনতে পান সবাইকে তাকে ‘হ্যাপি বার্থডে’ বলছেন।

তড়িঘড়ি জাতীয় দলের ক্যাপ মাথায় পরে নিজেকে সামলে নেন বার্থডে বয়। পরে টিম ম্যানেজার নাফিস ইকবালের আগে থেকেই ব্যবস্থা করে রাখা কেক চলে আসে আফিফের সামনে। যা কেটে বিমানেই নিজের ২৩তম জন্মদিন উদযাপন করেন এ বাঁহাতি ব্যাটার।

এসময় দলের এক খেলোয়াড় টিপ্পনী কেটে বলতে থাকেন, ‘পাসপোর্টে ২১ বছর, সত্যিকারে ২৮ বছর।’ এ কথায় সবাই হেসে দেন। কেক কাটার সময় আরও একজন বলছিলেন, ‘মনে কর তুই স্বপ্ন দেখতেছিস। বাস্তব কিন্তু স্বপ্ন।’

উল্লেখ্য, ২৩ বছর বয়সী আফিফের আন্তর্জাতিক অভিষেক হয়েছে ২০১৮ সালে। এরই মধ্যে বাংলাদেশের হয়ে ১৯টি ওয়ানডে ও ৪৯টি কুড়ি ওভারের ম্যাচ খেলেছেন তিনি। যেখানে পাঁচটি ফিফটির সুবাদে করেছেন ১২শ’র বেশি রান। এছাড়া বল হাতে নিয়েছেন ১১ উইকেট।

Check Also

রাতে সিরিজ জিতে সকালেই দেশে ফিরল টাইগাররা!

সংযুক্ত আমিরাতকে ধবলধোলাই করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বুধবার সকাল ৮টার দিকে দুবাই …

Leave a Reply

Your email address will not be published.