Home / খেলাধুলা / আমি তাদের উন্নতি করতে বলেছিলাম, সেটা তারা করে দেখিয়েছে : শ্রীরাম

আমি তাদের উন্নতি করতে বলেছিলাম, সেটা তারা করে দেখিয়েছে : শ্রীরাম

প্রশ্নবিদ্ধ ব্যাটিং দিয়েই দুর্বল প্রতিপক্ষ আরব আমিরাতের বিপক্ষে ২-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিল বাংলাদেশ। প্রথম ম্যাচটি তো প্রায় জিতেই গিয়েছিল আমিরাত। শেষ ওভারে বাংলাদেশ কোনোমতে ৭ রানে জিতেছে। তবে মঙ্গলবারের শেষ ম্যাচে স্বাগতিকদের গুঁড়িয়ে দিয়েছে বাংলাদেশের বোলাররা।

আজও ব্যাটিং ছিল প্রশ্নবিদ্ধ। তবু শ্রীধরন শ্রীরাম দাবি করলেন, বাংলাদেশ উন্নতি করছে। ম্যাচ শেষে প্রতিক্রিয়ায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম বলেন, ‘আমি তাদের (ক্রিকেটার) উন্নতি করতে বলেছিলাম, সেটা তারা করে দেখিয়েছে। আজ সবকিছুই সহজ ছিল। বল ভিজে যায়নি (শিশিরে)।

পরিকল্পনা বাস্তবায়নের জন্য ছেলেদেরকে অবশ্যই ক্রেডিট দিতে হবে। আমরা আমাদের পেস বোলারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চেয়েছি; সামনে এই থিম ধরেই আমরা এগোব। নিউজিল্যান্ডে একটা ত্রিদেশীয় সিরিজ আছে, সেটা ছেলেদের জন্য ভিন্ন চ্যালেঞ্জ হতে যাচ্ছে। ‘

উল্লেখ্য, গত ম্যাচে দারুণ বোলিংয়ে ৩ উইকেট নেওয়া শরীফুল ইসলামকে আজ খেলানো হয়নি। তাছাড়া বাজে বোলিং করা মুস্তাফিজও একাদশে ছিলেন না। এই দুজনের জায়গায় তাসকিন আহমেদ আর এবাদত হোসেন এসে ১টি করে উইকেট শিকার করেছেন। তাসকিন ৪ ওভারে ২২ এবং এবাদত ৪ ওভারে ২৬ রান দেন। যাকে খারাপ বোলিং বলার সুযোগ নেই।

Check Also

আর্জেন্টিনা দলে নেই ডি মারিয়া, একাদশে বড় পরিবর্তন!

আনহেল ডি মারিয়া চোট নিয়ে আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনির কপালে ভাঁজ বাড়িয়েছেন গেল ম্যাচে। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *