Breaking News
Home / খেলাধুলা / প্রথম ১০ গোলের জন্য ব্রাজিলের ১০ রকম নাচ!

প্রথম ১০ গোলের জন্য ব্রাজিলের ১০ রকম নাচ!

কাতার বিশ্বকাপে গ্রুপে খেলছেন ব্রাজিল। সার্বিয়া ছাড়াও সেই গ্রুপে রয়েছে ক্যামেরুন ও সুইজারল্যান্ড। বিশ্বকাপের প্রথম ম্যাচে বৃহস্পতিবার রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে খেলতে নামবেন হলুদ জার্সিধারী ব্রাজিল।

এবারের ফুটবল বিশ্বকাপে খেলার আগেই ১০টি নাচ তৈরি করেছে ব্রাজিল। বৃহস্পতিবার রাতে সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন নেইমাররা। সেই ম্যাচের আগে ব্রাজিলের রাফিনহা জানান, ১০ ধরনের নাচ অনুশীলন করে এসেছেন তারা। প্রথম ১০ গোলের জন্য নাচ তৈরি করেছেন। ১১ নম্বর গোল করলে কী করবেন তারা?

ম্যাচের আগে রাফিনহা বলেন, সত্যি বলতে আমরা প্রথম ১০ গোলের জন্য নাচ তৈরি করে এসেছি। একেকটি গোলের পর একেক রকমের নাচ দেখা যাবে। যদি ১০টির বেশি গোল করি তা হলে নাচ তৈরি করতে হবে।

ব্রাজিল শুধু তাদের খেলা দিয়ে নয়, এবারের বিশ্বকাপ মাতিয়ে দিতে চায় নাচ দিয়েও। নেইমার, ভিনিসিয়াস জুনিয়র, রড্রিগোর মতো ফুটবলারকে দেখা যাবে নিত্যনতুন নাচের ভঙ্গি করতে।

কাতারে পৌঁছে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেছিলেন, আমার সব থেকে বড় স্বপ্ন হচ্ছে— বিশ্বকাপ খেলা। যখন থেকে ফুটবল বুঝতে শুরু করেছি, তখন থেকেই বিশ্বকাপে খেলা আমার স্বপ্ন। আবার যখন সুযোগ পেয়েছি, তখন সেটিকে সত্যি করতেই হবে।

Check Also

চমক দিয়ে বাংলাদেশ সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ‘ইংল্যান্ড’

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। জস বাটলারকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *