Home / খেলাধুলা / এবারও সেই পথেই হাঁটলেন, সার্বিয়া ম্যাচের আগে নেইমারের চুলে নতুন ছাঁট!

এবারও সেই পথেই হাঁটলেন, সার্বিয়া ম্যাচের আগে নেইমারের চুলে নতুন ছাঁট!

চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনামে আসেন নেইমার। গত বিশ্বকাপে নুডুলস হেয়ারকাটিং নিয়ে হাজির হয়েছিলেন। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি করে।

এবারও সেই পথেই হাঁটলেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। সার্বিয়ার বিপক্ষে আজ মাঠে নামার আগে চুলে নতুন ছাঁট দিয়েছেন নেইমার।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, তুরিনে বিশ্বকাপের ক্যাম্প শেষে কাতারের বিমান ধরার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার–ভিনিরা। কিন্তু নেইমার হয়তো সেই ছাঁটেও সন্তুষ্ট হতে পারেননি। তাই বিশ্বকাপে মাঠে নামার আগে গতকাল আবারো নরসুন্দরের কাছে ধরনা দেন ব্রাজিল তারকা।

নেইমারের এই নতুন চুলের ছাঁট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। আসল নাম দেইলসন দস রেইস হলেও তিনি নারিকো নামেই পরিচিত। নেইমারের পাশে দাঁড়িয়ে একটি ছবি তুলে নিজের পোস্টে নারিকো লিখেছেন, ‘আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এই মুহূর্তের সঙ্গী হতে পেরে গর্ব বোধ করছি। বিশ্বকাপে ব্রাজিলের প্রথম দিন। ঈশ্বর তোমার ব্রাজিল দলের সহায় হউন।’

রাশিয়া বিশ্বকাপের মত কাতারেও নিজের ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্টকে নিয়ে গেছেন নেইমার। ২০১৫ সাল থেকে নেইমারের সঙ্গী এই নারিকো।

Check Also

‘১০০০’র মাইলফলক মেসির সামনে

রেকর্ড আর লিওনেল মেসি যেন সমার্থক শব্দ। আর্জেন্টাইন খুদেরাজ মাঠে নামা মানেই যেন নতুন নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *