Home / খেলাধুলা / ব্রাজিল চার স্ট্রাইকার খেলালে আমরা শেষ: সার্বিয়া কোচ

ব্রাজিল চার স্ট্রাইকার খেলালে আমরা শেষ: সার্বিয়া কোচ

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল চারজন স্ট্রাইকার নিয়ে খেলবে। সংবাদ মাধ্যমে তেমনই দাবি করা হচ্ছে। ফ্রন্ট থ্রি’তে ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন এবং রাফিনহার খেলার সম্ভাবনা বেশি। অ্যাটাকিং মিডফিল্ডার বা নাম্বার টেন পজিশনে খেলবেন দলের সেরা খেলোয়াড় ও অভিজ্ঞ নেইমার জুনিয়র।

ফেবারিট সেলেকাওদের প্রথম ম্যাচের একাদশ নিয়ে আগ্রহের কমতি নেই। ওই একাদশ নিয়ে প্রশ্ন করা হয় সার্বিয়ার কোচ ড্রাগন স্টোকোভিচকে। প্রশ্ন শুনে তিনি মজা করে বলেন, চার স্ট্রাইকার খেলবে, তাহলে তো আমরা শেষ। তিনি পাল্টা প্রশ্ন ছুড়ে বলেন, ডিফেন্সে কেউ খেলবেতো না-কি?

সার্বিয়ার কোচ আরও বলেন, ‘ব্রাজিল ভালো দল। এটা তাদের সোনালি প্রজন্ম। আমরা কঠিন পরীক্ষার অপেক্ষায় আছি। তবে ম্যাচটা শুরু হবে ০-০ তে। আমরা জয়ের জন্য খেলব।’

অভিযোগ উঠেছে ব্রাজিল দলের পক্ষ থেকে ড্রোন উড়িয়ে সার্বিয়ার খেলার ‘কৌশল চুরির’ চেষ্টা করা হয়েছে। সার্বিয়া কোচ ড্রাগন ওই অভিযোগও উড়িয়ে দিয়েছেন। তার মতে, ব্রাজিলের মতো দল তাদের কৌশল চুরি করার জন্য ড্রোন উড়াবে- এটা বিশ্বাস হয়না।

তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি না যে, ব্রাজিল দলের পক্ষ থেকে আমাদের অনুশীলন দেখা হচ্ছিল। তারা হলো ফুটবল পাওয়ার। আর আমরা কে? আমার মনে হয় এটা ভুল তথ্য। আর কেউ যদি ড্রোন উড়িয়েও থাকে, কী দেখবে! সেখানে দেখার মতো কিছু ছিল না।’

Check Also

জার্সির সম্মান রক্ষায় লড়বে মেসির আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে হারের পর থেকেই বিপাকে ছিল আর্জেন্টিনা। নকআউট পর্বে যেতে পরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *