Breaking News
Home / খেলাধুলা / রিয়াদ না মিরাজ, রোববার দিবা-রাত্রির ফাইনালে জিতবেন কে?

রিয়াদ না মিরাজ, রোববার দিবা-রাত্রির ফাইনালে জিতবেন কে?

বিসিএল ওয়ানডে আসরের ফাইনাল কাল। রোববার শেরে বাংলা স্টেডিয়ামে দ্বিবা রাত্রির ফাইনালে মুখোমুখি হবে বিসিবি সাউথ ও বিসিবি নর্থ জোন। খেলা শুরু হবে বেলা সাড়ে ১২টায়।

৪ দলের ‘এ’ আসরের রবিন লিগের সব ম্যাচ জিতে এক নম্বর দল হিসেবে ফাইনালে মেহেদি হাসান মিরাজের বিসিবি সাউথ। তিন ম্যাচের দুটিতে জিতে রানার্সআপ মাহমুদউল্লাহ রিয়াদের বিসিবি নর্থ দ্বিতীয় ফাইনালিস্ট।

সব ম্যাচে হেরে সবার নিচে থেকে আসর শেষ করেছে মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন সৈকতের বিসিবি সেন্ট্রাল জোন। আর তিন ম্যাচে এক জয় নিয়ে তিন নম্বর হয়েছে তামিম ইকবালের ইসলামি ব্যাংক ইস্টজোন।

আগামীকাল রোববার যে দুই দল ফাইনালে মুখোমুখি হবে, ঠিক ৬দিন আগে সেই নর্থ ও সাউথজোনের দেখা হয়েছিল। ২০ নভেম্বর বিকেএসপি মাঠে রাউন্ড রবিন লিগের ম্যাচে সাউথ জোন জিতেছিল ৭২ রানে।

১৯৯ রানের মাঝারী পুঁজি নিয়েও বোলারদের হাত ধরে ওই ম্যাচে বড় জয় পেয়েছে মিরাজের দল। দুই স্পিনার অধিনায়ক মিরাজ (৫/৪২) ও বাঁ-হাতি নাসুম আহমেদের (৩/২০) সাঁড়াসি বোলিং আক্রমণে লিগ পর্বে মাত্র ১২৭ রানে শেষ হয়েছিল নর্থজোনের ইনিংস। দেখা যাক ফাইনলে কোন দল জেতে?

বিসিবি সিনিয়র পরিচালক ও টুর্নামেন্ট কমিটি চেয়ারম্যান আহমেদ সাজ্জাদুল আলম ববি জাগো নিউজকে জানিয়েছেন, বিসিএলের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও পাবে ১০ লাখ টাকা। রানার্সআপ দলের জন্য বরাদ্দ ৫ লাখ টাকা। এছাড়া ম্যান অফ দ্য টুর্নামেন্টকে দেয়া হবে নগদ ১ লাখ টাকা পুরস্কার।

রাউন্ড রবিন লিগের সব ম্যাচে পঞ্চাশের ঘরে পা রেখেছেন সাউথজোনের বাঁ-হাতি ওপেনার নাইম শেখ। আসর সেরা পারফরমারের পুরস্কার দৌড়ে বাকিদের চেয়ে এগিয়ে। তার অন্যতম প্রতিতদ্বন্দ্বী তার টিম ক্যাপ্টেন মেহেদি হাসান মিরাজ।

Check Also

চমক দিয়ে বাংলাদেশ সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ‘ইংল্যান্ড’

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। জস বাটলারকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *