Breaking News
Home / বিনোদোন / ওয়েবে অভিষেক হচ্ছে শাকিব খানের

ওয়েবে অভিষেক হচ্ছে শাকিব খানের

অ্যাপ, ওয়েব বা ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে ঢাকাই ছবির সবচেয়ে বড় ক্যানভাস শাকিব খানের। যাকে ছাড়া গেল এক যুগেরও বেশি সময় দেশের প্রেক্ষাগৃহ অচল প্রায়!


করোনাকালের কারণে দেশের প্রেক্ষাগৃহের দরজা গেল ছয় মাস বন্ধ। এরমধ্যেই মাঠে নামলেন শাকিব খান। নির্মাতা-প্রযোজক অনন্য মামুনের নেতৃত্বে শেষের পথে ‘নবাব এলএল.বি’র শুটিং। শুক্রবার (২ অক্টোবর) সন্ধ্যায় অন্তর্জালে প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম পোস্টার। যা দেখে, যারপরনাই মুগ্ধ খান-ফ্যান। কারণ, বাইকে বসা শাকিব খানকে ঢাকাই ছবির নবাবের আদলেই তুলে ধরেছেন নির্মাতা।

সঙ্গে সবাইকে চমকে দিয়ে ঘোষণা দিলেন, প্রেক্ষাগৃহে নয়, ছবিটি সরাসরি মুক্তি দেওয়া হবে ‘আই থিয়েটার’ নামের একটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে। যা শাকিব খানের ক্যারিয়ার তো বটেই, মূল ধারার ঢাকাই সিনেমার ইতিহাসে প্রথম ঘটতে যাচ্ছে।


নির্মাতা অনন্য মামুন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিষয়টি সবাই আজ জানতে পারলেও পুরো প্রজেক্ট প্ল্যান এভাবেই সাজিয়েছি আমরা। এটির জন্য শাকিব ভাই নিজেও বেশ উচ্ছ্বসিত। কারণ, তিনি সময়টাকে পড়তে জানেন সবচেয়ে ভালো। তাই, ওটিটি প্ল্যাটফর্মে যে সরাসরি ছবি মুক্তির সময় এসেছে, সেই কথাটা জানান দিলেন তিনিই। তাছাড়া এই বিষয়ে আমরা পরস্পর চুক্তিবদ্ধ আছি।’


শুটিংমামুন জানান, আই থিয়েটার একটি লিমিটেড প্রতিষ্ঠান। যার সঙ্গে জাড়িয়ে আছে দেশ-বিদেশের একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান। সংশ্লিষ্টদের প্ল্যান, ১৫ অক্টোবর থেকে অ্যাপটি উন্মুক্ত করা হবে। আর গ্র্যান্ড ওপেনিং হবে ২৩ অক্টোবর ‘নবাব এলএল.বি’ মুক্তি দেওয়ার মাধ্যমে।


কিন্তু শুটিং তো এখনও বাকি। পরিচালক আশ্বস্ত করেন। বলেন, ‘বাকি শুধু গান আর একটি ফা,ইট দৃশ্যের। পুরো টিম মালদ্বীপ যাচ্ছি সামনের সপ্তাহে। এরমধ্যে চলছে সম্পাদনা ও আবহসংগীতের কাজ। আমাদের আত্মবিশ্বাস, যথাসময়ে কাজ শেষ করে ফেলবো।’


তবে কি করোনাকাল পেরিয়ে মৃ,তপ্রায় সিনেমা হলগুলো বাঁ,চানোর পথ্য হিসেবে শাকিব খানের ‘নবাব এলএল,বি’ প্রেক্ষাগৃহে উঠছে না? নির্মাতার স্পষ্ট জবাব, ‘আপাতত না।’


সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মাণ চলতি ‘নবাব এলএল.বি’তে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্প,র্শিয়া। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

Check Also

নীরবেই ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শুটিং করলেন রিয়াজ!

করোনায় আক্রান্ত হওয়ার কারণে ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে পারেননি রিয়াজ, এত দিন এমনটাই জানতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *